বুধবার, ১৫ মে ২০২৪, ০৯:১১ অপরাহ্ন

শিরোনাম :
সাপ্তাহিক সাহসী সময়ের ২৬তম বর্ষে পদার্পনে সকলকে প্রাণঢালা শুভেচ্ছা বীরত্বের এক অবিস্মরণীয় গৌরবময় দিন ৫৩তম মহান বিজয় দিবস আজ নিপাহ ভাইরাস প্রতিরোধে খেজুরের কাঁচা রস পান না করার জন্য আহবান স্বাস্থ্য অধিদপ্তরের বিজয় দিবস উপলক্ষে রাজবাড়ী জেলা প্রশাসনের বিভিন্ন কর্মসূচি রাজবাড়ীতে হারানো ৩৫টি মোবাইল উদ্ধার করে মালিকদের কাছে হস্তান্তর করল পুলিশ রাজবাড়ীতে গত ২৪ ঘন্টায় ডেঙ্গুতে আক্রান্ত ২৫ জন হাসপাতালে ভর্তি কালুখালী উপজেলার হোগলাডাঙ্গী মাদ্রাসা থেকে দাখিল-আলিম পরীক্ষার কেন্দ্র স্থানান্তরে ১১টি মাদ্রাসার শিক্ষা কার্যক্রম অনিশ্চয়তার পথে গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলায় ভ্যান উল্টে গভীর গর্তে পড়ে মসলা বিক্রেতা নিহত রাজবাড়ীতে সাহিত্যে বঙ্গবন্ধু শীর্ষক বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন ডিজিটাল যোগাযোগ ভারত-বাংলাদেশ অংশীদারিত্বের উদীয়মান ক্ষেত্র ঃ ভার্মা
রাজবাড়ী ক্লাবের উদ্যোগে মেধাবী ৩জন শিক্ষার্থীর মাঝে বৃত্তি প্রদান

রাজবাড়ী ক্লাবের উদ্যোগে মেধাবী ৩জন শিক্ষার্থীর মাঝে বৃত্তি প্রদান

॥স্টাফ রিপোর্টার॥ সামাজিক সংগঠন রাজবাড়ী ক্লাবের উদ্যোগে গত ১১ই জুন বিকালে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করা হয়েছে।

এ উপলক্ষে রাজবাড়ী শহরের পান্না চত্তরের মক্তব পৌর সুপার মার্কেটের ৩য় তলায় রাজবাড়ী ক্লাবের নিজস্ব কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে ইয়াছিন উচ্চ বিদ্যালয়, রাজবাড়ী আদর্শ উচ্চ বিদ্যালয় ও আল গাজ্জালী উচ্চ বিদ্যালয়ের ৩জন মেধাবী শিক্ষার্থীকে এককালীন ৬হাজার টাকা করে বৃত্তি প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজধানী ঢাকার ইউনাইটেড হসপিটালের কার্ডিওলজি বিভাগের চীফ কনসালটেন্ট ডাঃ এন এ এম মোমেনুজ্জামান বক্তব্য রাখেন।

রাজবাড়ী ক্লাবের সভাপতি শাহিনুল ইসলাম শাহিনের সভাপতিত্বে ও ক্লাবের সহ-সাধারণ সম্পাদক রফিকুজ্জামান সেলিমের উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডাঃ গোলাম মোঃ আজম, জেলা পরিবার পরিকল্পনা বিভাগের শিশু কনসালটেন্ট ডাঃ মোঃ আব্দুল কুদ্দুস, এছাড়াও রাজবাড়ী ক্লাবের সাধারণ সম্পাদক কাজী হেফাজত আলী টিটু, ইয়াছিন উচ্চ বিদ্যালয় শিক্ষক সহকারী শিক্ষক দিপেন্দ্র নাথ সরকার, আল-গাজ্জালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হাকিম ও রাজবাড়ী আদর্শ উচ্চ বিদ্যালয় সহকারী শিক্ষক আক্কাস আলী শেখ বক্তব্য রাখেন।

এছাড়াও অনুষ্ঠানে ক্লাবের সহ-সভাপতি আজিমুল হক আজিম, গেষ্ট মেম্বার কাজী শাফয়েত হোসেন পলাশ, সংগঠনের সদস্য দেওয়ান মোঃ জাকারিয়া বাবু, আসাদুজ্জামান লাবু, হাসানুজ্জামান সোহেল, আজিজুল ইসলাম লাবলু, ফিরোজ আলম, রশিদুজ্জামান দুলাল ও আতিকুল ইসলাম চৌধুরী রতন উপস্থিত ছিলেন।

রাজবাড়ী ক্লাবের কর্মকর্তারা বলেন, শিক্ষা, স্বাস্থ্য, বিনোদন ও সামাজিক কাজই এ ক্লাবের মূল লক্ষ্য। ক্লাবটির পক্ষ থেকে দীর্ঘদিন এ সকল কার্মকান্ড পরিচালিত হচ্ছে। তারই ধারাবাহিকতায় অসচ্ছল মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে আমরা বৃত্তি প্রদান শুরু করেছি। যাতে মেধাবী শিক্ষার্থীরা ঝড়ে না পড়ে। বর্তমানে স্বল্প পরিসরে বৃত্তি প্রদান করা হলেও আগামী পরিধি বাড়ানো হবে।

বৃত্তিপ্রাপ্তরা হলো ঃ ইয়াছিন উচ্চ বিদ্যালয়ের হেনা মন্ডল, আল গাজ্জালী উচ্চ বিদ্যালয়ের তানিয়া আক্তার ও রাজবাড়ী আদর্শ উচ্চ বিদ্যালয়ের স্বর্ণা আক্তার।

এবার ৩জন মেধাবী শিক্ষর্থীর বৃত্তির অর্থ দিয়েছেন রাজবাড়ী শহরের বেড়াডাঙ্গার হামিদা বেগম, কাজীকান্দার রওশন আজাদ ও ঢাকার ইঞ্জিনিয়ার মামনুল মোরশেদ চৌধুরী। বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের প্রতিমাসে ১হাজার টাকা করে ১বছরে মোট ১২ হাজার টাকা ৬ মাস অন্তর ৬ হাজার টাকা প্রদান করা হয়।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2022 sahasisamoy
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!